জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৩ টপ এচিভার হিসেবে স্বীকৃতি পেয়েছে “স্কুল অব ইঞ্জিনিয়ার্স”।

 জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৩ টপ এচিভার হিসেবে স্বীকৃতি পেয়েছে “স্কুল অব ইঞ্জিনিয়ার্স”।

সপ্তমবারের মতো দেশ গঠনে এগিয়ে আসা একদল নিবেদিত তরুণের হাতে উঠেছে এবারের জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৩। ছয়টি ক্যাটাগরিতে বিজয়ী তরুণ সংগঠনগুলোর হাতে পুরস্কার ও সনদ তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর চেয়ারম্যান জনাব সজীব ওয়াজেদ জয়। শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইন্সটিটিউট, সাভারে গত ১৭ ও ১৮ নভেম্বর দুই দিনব্যাপী অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠান, যেখানে জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড ২০২৩ টপ এচিভার হিসেবে স্বীকৃতি পায় স্কুল অব ইঞ্জিনিয়ার্স

স্কুল অব ইঞ্জিনিয়ার্সের সহ-প্রতিষ্ঠাতা প্রকৌশলী হাসান মাহমুদ এবং কোর টীম মেম্বার সংগীতা কর্মকার উক্ত এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

দেশের ৭৫০টিরও বেশি সংগঠনের মধ্য থেকে ছয় ক্যাটাগরিতে মাত্র ২৪ টি সংগঠনকে এই পুরস্কার প্রদান করে সিআরআই’র অঙ্গ প্রতিষ্ঠান ‘ইয়াং বাংলা’। স্কিল ও এমপ্লয়মেন্ট ক্যাটাগরিতে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ স্কুল অব ইঞ্জিনিয়ার্সকে এ সম্মাননা সনদ প্রদান করা হয়। স্কুল অব ইঞ্জিনিয়ার্স ২০১৮ সাল থেকে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলছে।